সোমবার | ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

হোয়াইট হাউসের আরেক উপদেষ্টা করোনায় আক্রান্ত

হোয়াইট হাউসের আরেক উপদেষ্টা করোনায় আক্রান্ত

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের আরো এক শীর্ষ সহযোগী করোনায় আক্রান্ত হয়েছেন। প্রেসিডেন্ট ট্রাম্প এবং তাঁর স্ত্রী মেলানিয়া ট্রাম্প করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই একের পর এক হোয়াইট হাউস কর্মকর্তার আক্রান্তের খবর সামনে আসছে। ট্রাম্প প্রশাসনের সর্বশেষ করোনায় আক্রান্ত কর্মকর্তার নাম স্টিফেন মিলার। এ নিয়ে গত কয়েক দিনে হোয়াইট হাউসের প্রায় অনেকজন কর্মকর্তা করোনায় আক্রান্ত হলেন।

এক বিবৃতিতে মিলার জানিয়েছেন, ‘গত পাঁচ দিন ধরে আমি কিছুটা দূরত্ব মেনে চলছি এবং সেলফ আইসোলেশনে আছি। গতকাল পর্যন্ত প্রতিদিনই করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। কিন্তু আজ কভিড-১৯ পজিটিভ ধরা পড়েছে এবং আমি কোয়ারেন্টিনে আছি।’

প্রেসিডেন্ট ট্রাম্পের ঘনিষ্ঠ সহযোগী হোপ হিকস করোনায় আক্রান্ত হওয়ার পরই ট্রাম্প এবং তাঁর স্ত্রীর দেহে করোনা পজিটিভ ধরা পড়ে। তিন দিন চিকিৎসা শেষে স্থানীয় সময় সোমবার হাসপাতাল থেকে হোয়াইট হাউসে ফিরেছেন ট্রাম্প।

হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারি কেইলেইহ ম্যাকএনানি এবং প্রেস অফিসের আরো তিন কর্মকর্তার দেহেও করোনাভাইরাস ধরা পড়েছে। এ ছাড়া হোয়াইট হাউসের কমপক্ষে তিন সাংবাদিক করোনায় আক্রান্ত হয়েছেন। গত মঙ্গলবার হোয়াইট হাউস তার স্টাফদের নিরাপত্তার জন্য করোনা সংক্রান্ত নতুন বিধি-নিষেধ জারি করেছে।

প্রেসিডেন্ট ট্রাম্পের সরাসরি সংস্পর্শে থাকা লোকজনকে প্রতিদিনই পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে যে তারা করোনায় আক্রান্ত হয়েছেন কি না। এ ছাড়া সাপোর্ট স্টাফদের প্রতি ৪৮ ঘণ্টা পর পর পরীক্ষা করা হচ্ছে।

Facebook Comments

Posted ৮:২৯ পূর্বাহ্ণ | বুধবার, ০৭ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।