মঙ্গলবার | ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

১৪ ঘণ্টায় এক কুকুর কামড়াল ১৫ জনকে

১৪ ঘণ্টায় এক কুকুর কামড়াল ১৫ জনকে

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা সদরে ১৪ ঘণ্টায় পাগলা কুকুরের কামড়ে সাত শিশুসহ ১৫ জন আহত হয়েছেন। তাদের বাড়ি বিশ্বম্ভরপুর বাজার ও উপজেলা সদরের বিভিন্ন গ্রামে। 

ভুক্তভোগীরা জানান, বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সকাল ৯টা থেকে রাত ১০টা পর্যন্ত তাদের কামড় দিয়ে আহত করে কুকুরটি।

আহতদের মধ্যে এক শিশুর কান কামড় দিয়ে ছিঁড়ে ফেলায় উন্নত চিকিৎসার জন্য তাকে ২৫০ শয্যা বিশিষ্ট সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুদের বয়স ৭ থেকে ১২ বছরের মধ্যে।

বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. আবু বক্কর বিষয়টি নিশ্চিত করে জানান, আহতদের চিকিৎসা দেয়া হয়েছে। রেবিক্স ডিসি ইনজেকশন দিতে হবে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এধরনের কোন ওষুধপাতি না থাকায় বাইরের ফার্মেসি থেকে কিনে এনে প্রথম ডোজ দিয়েছেন। এক ডোজ ইনজেকশনের দাম ৫০০ টাকা। ১ মাসে ৫ ডোজ ইনজেকশন দিতে হবে। একজন রোগীর জন্য ২৫০০ টাকার ইনজেকশন লাগবে।

বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আহতরা হলেন, চান্দেরগাও গ্রামের রবিউল আউয়াল (৩২), মৃণাল বিশ্বাস (১০), কৌয়া গ্রামের নিরব মিয়া (১০), ধরেরপাড় গ্রামের মাধব বিশ্বাস (৫), শ্রীধরপুর গ্রামের কামাল উদ্দিন (২৭), বিষ্ণু বিশ্বাস (৩০), সিলডুয়ার গ্রামের মারুফ আহমদ (৯), মুক্তিখলা গ্রামের তোফাজ্জল হোসেন (৩৮), আবিত নগর গ্রামের আব্দুল করিম (৬০), ফজল মিয়া (৪৭) ও বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী জীবন কৃষ্ণ চৌধুরী।

এছাড়া আহত আরো ৪ জন অন্য হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানান বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. আবু বক্কর।

Facebook Comments

Posted ৬:৪২ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৫ ডিসেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।