বুধবার | ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

নিজস্ব প্রতিবেদক

১৫ সাব-রেজিস্ট্রারকে বদলি

১৫ সাব-রেজিস্ট্রারকে বদলি

দেশের বিভিন্ন উপজেলায় সাব-রেজিস্ট্রার পদে দায়িত্বে থাকা ১৫ জনকে বদলি করেছে সরকার। বদলিকৃতদের আগামী ৯ আগস্টের মধ্যে দায়িত্ব হস্তান্তর করে নতুন কর্মস্থলে যোগদিতে বলা হয়েছে।

রবিবার আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের এক আদেশে এই বদলি করা হয়।

বদলি সাব-রেজিস্ট্রারের মধ্যে মো. শফি আকরামুজ্জামানকে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা থেকে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল, মো. সবুজ মিয়াকে রাণীশংকৈল থেকে জয়পুরহাটের পাঁচবিবি, মো. সাদেকুর রহমানকে পাঁচবিবি থেকে কুড়িগ্রাম সদর, সালাউদ্দিন আহমেদকে চট্টগ্রামের আনোয়ারা থেকে কুমিল্লার চৌদ্দগ্রাম, আ ন ম বজলুর রহমান মণ্ডলকে পঞ্চগড় সদর থেকে গাজীপুরের কাপাসিয়া, মো. নাজমূল হাসানকে কিশোরগঞ্জের পাকুন্দিয়া থেকে ফরিদপুরের ভাঙ্গা, মো. মাজহারুল ইসলামকে টাঙ্গাইলের মির্জাপুর থেকে গাজীপুরের কালিয়াকৈর, কানিজ ফাতেমাকে ফরিদপুরের ভাঙ্গা থেকে টাঙ্গাইল সদর, মো. কামরুল হাসানকে শরীয়তপুরের নড়িয়া থেকে গোপালগঞ্জের মুকসুদপুরে বদলি করা হয়েছে।

মীর ইমরুল কায়েস আলীকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া থেকে ময়মনসিংহের গফরগাঁও, মো. আব্দুর রশিদকে নোয়াখালী সদর থেকে লালমনিরহাট সদর, নূর তোজাম্মেল হোসেনকে মাদারীপুরের কালকিনি থেকে টাঙ্গাইলের ভূয়াপুর, মো. তোফাজ্জল হোসেনকে টাঙ্গাইলের কালিহাতী থেকে সিলেটের তাজপুর, মো. ইউনুসকে সিলেটের তাজপুর থেকে ঠাকুরগাঁওয়ের হরিপুর এবং কাওসার খানকে মাগুরা সদর থেকে নারায়ণগঞ্জের আড়াইহাজারে বদলি করা হয়েছে।

Facebook Comments

Posted ৬:৪২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।