রবিবার | ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

১৯৫ রানে গুটিয়ে গেছে অস্ট্রেলিয়া

১৯৫ রানে গুটিয়ে গেছে অস্ট্রেলিয়া

বুমরাহ-অশ্বিনের বোলিং তোপে মেলবোর্নে সিরিজের দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে ১৯৫ রানে গুটিয়ে গেছে অস্ট্রেলিয়া। বুমরাহ তুলে নিয়েছেন চার উইকেট। জবাবে, ব্যাট করতে নেমে ১ উইকেটে ৩৬ রান করে দিন শেষ করেছে ভারত।

টস জিতে ব্যাট করতে নেমে প্রত্যাশিত শুরু হয়নি অস্ট্রেলিয়ার। কোন রান না করে দলীয় ১০ রানে আউট হন ওপেনার জো বার্নস। ম্যাথু ওয়েড দ্রুত রান তুললেও টিকতে পারেনি বেশিক্ষণ। তিনি করেন ৩০ রান। এরপর দলীয় ৩৮ রানে স্টিভ স্মিথ শূন্য রানে ফিরে গেলে চাপে পড়ে অজিরা। চতুর্থ উইকেটে ট্রাভিস হেডকে সঙ্গে নিয়ে ৮৬ রানের জুটি গড়ে সেই চাপ কিছুটা সামাল দেন মার্নাস লাবুশেইন। তাদের বিদায়ের পর বাকিরা হাল ধরতে ব্যর্থ হলে ১৯৫ রানে থামে অস্ট্রেলিয়ার ইনিংস। সর্বোচ্চ ৪৮ রান আসে লাবুশেইনের ব্যাট থেকে।

জবাব দিতে নেমে শুরুটা ভালো করতে পারেনি ভারতও। মিচের স্টার্কের বলে এলবিডব্লিও’র ফাদে পরে মায়াঙ্ক আগারওয়াল আউট হন কোন রান না করেই। তবে শুরুর বিপর্যয় সামাল দেন শুভমন গিল ও পুজারা। গিল ২৮ ও পুজারা ৭ রান নিয়ে দ্বিতীয় দিনের খেলা শুরু করবেন।

Facebook Comments

Posted ৭:৫২ পূর্বাহ্ণ | শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।