শুক্রবার | ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

২৩ গুণ ভোট পেয়ে আ’লীগ প্রার্থীর জয়

২৩ গুণ ভোট পেয়ে আ’লীগ প্রার্থীর জয়

যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে প্রায় ২৩ গুণ ভোট পেয়ে নৌকার প্রার্থী নুরজাহান ইসলাম নীরা জয়ী হয়েছেন। তিনি ভোট পেয়েছেন দুই লাখ ৭৬ হাজার ১১৯টি। আর তার একমাত্র প্রতিদ্বন্দ্বী ধানের শীর্ষের নূর-উন-নবী পেয়েছেন ১২ হাজার ৩৫৪ ভোট।

যশোর সদর উপজেলার উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা সিনিয়র নির্বাচন অফিসের হুমায়ূন কবির বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করেন। সদর উপজেলা নির্বাচন অফিসের হল রুমে এই ফলাফল ফলাফল ঘোষণা করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন নৌকা প্রতীকের প্রধান নির্বাচনী এজেন্ট অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, সদর উপজেলার ১৭৫টি কেন্দ্রে পাঁচ লাখ ৬০ হাজার ৫২৪ জন ভোটার রয়েছেন। যাদের মধ্যে থেকে নৌকা প্রতীকে ভোট দিয়েছেন দুই লাখ ৭৬ হাজার ১১৯ জন। আর ধানের শীষ প্রতীকে ভোট পড়েছে ১২ হাজার ৩৫৪টি।

এর মধ্যে যশোর পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪৫টি কেন্দ্রে নৌকা প্রতীকে ভোটে পড়েছে ৬৫ হাজার ৪৫৭ ভোট। আর ধানের শীষ পেয়েছে তিন হাজার ৫৬৮ ভোট।

উল্লেখ্য, যশোর সদর উপজেলার তৎকালীন চেয়ারম্যান শাহীন চাকলাদার পদত্যাগ করে কেশবপুর সংসদীয় উপ-নির্বাচনে অংশ নিয়ে এমপি নির্বাচিত হয়েছেন। যার কারণে চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ শূন্য হয়।

Facebook Comments

Posted ৩:৩৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।