রবিবার | ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

২৫ চিকিৎসককে অব্যাহতি

২৫ চিকিৎসককে অব্যাহতি

পরিবার পরিকল্পনা অধিদফতরের অধীনে কর্মরত ২৫ চিকিৎসককে অব্যাহতি দেয়া হয়েছে। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে। এর আগে একজন ছাড়া সবাই স্বেচ্ছায় পদত্যাগ করেছেন।

রোববার মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের পার-২ শাখার উপসচিব মোহাম্মদ মোহসীন উদ্দিন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, পরিবার পরিকল্পনা অধিদফতরের অধীন কর্মকর্তাদের সরকারি চাকরি আইন-২০১৮ এর ধারা-৫৩ মোতাবেক দাখিলকৃত স্বেচ্ছায় ইস্তফাপত্র গ্রহণপূর্বক উল্লেখিত শর্তে তাদের চাকরি থেকে অব্যাহতি দেয়া হল। শর্তাবলিতে বলা হয়েছে, পদত্যাগ করা কর্মকর্তাদের সরকারি চাকরির বয়স ২৫ বছর না হওয়ায় তারা বিধি মোতাবেক আর্থিক সুবিধা পাবেন না। তবে সাধারণ ভবিষ্যৎ তহবিলে জমাকৃত অর্থ পাবেন। উল্লেখিত কর্মকর্তাদের বিরুদ্ধে ভবিষ্যতে কোনো অডিট আপত্তি পাওয়া গেলে এর দায় তিনি অথবা তার অবর্তমানে বৈধ ওয়ারিশরা বহন করতে বাধ্য হবেন।

Facebook Comments

Posted ৪:৩৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।