বুধবার | ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

২ শিশু সন্তানের সামনে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, ইউনিয়ন যুবলীগ সভাপতি গ্রেপ্তার

২ শিশু সন্তানের সামনে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, ইউনিয়ন যুবলীগ সভাপতি গ্রেপ্তার

নোয়াখালী চাটখিলে ইউনিয়ন যুবলীগ সভাপতি মুজিবুর রহমান শরীফ (৩০) কে বুধবার দুপুরে প্রবাসীর স্ত্রী (২৩) কে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করেছে চাটখিল থানা পুলিশ। বুধবার দুপুরে তাকে স্থানীয় ইয়াছিন হাজির বাজারসংলগ্ন এলাকা থেকে আটক করা হয়। এর আগে বুধবার ভোরে সে উপজেলার নোয়াখলা গ্রামের প্রবাসী নুর আলমের স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে ২ শিশু সন্তানের সামনে ধর্ষণ করে। সে নোয়াখোলা গ্রামের ওয়াছির বাড়ির রফিক উল্যার ছেলে এবং উপজেলার ৮ নম্বর নোয়াখোলা ইউনিয়ন (পশ্চিম) যুবলীগের সভাপতি। তার এ অনৈতিক কর্মকাণ্ডের খবর পেয়ে উপজেলা যুবলীগ বুধবার বিকালে জরুরি সভা ডেকে তাকে দল থেকে বহিষ্কার করে।

চাটখিল থানায় ধর্ষিতার দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, বুধবার ভোর ৫টার সময় সন্ত্রাসী শরিফ একই বাড়ির প্রবাসী নুর আলমের ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে পড়ে। ঘরের ভেতরে প্রবাসীর স্ত্রীর শয়নকক্ষে গিয়ে অস্ত্র ঠেকিয়ে জিম্মি করে তাকে বিবস্ত্র করে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষিতার ২ শিশু সন্তান জেগে থাকলেও তাদের সামনেই তাদের মাকে ধর্ষণ করা হয়। এ সময় শরিফ বাহিনীর কয়েকজন সশস্ত্র ক্যাডার ঘরের চারপাশে পাহারা দিতে থাকে। তাদের ভয়ে বাড়ির লোকজন কেউ এগিয়ে আসেনি। পরে বিষয়টি তিনি বাড়ির লোকজনকে অবহিত করে চাটখিল থানায় নারী নির্যাতন মামলা দায়ের হয়।

স্থানীয় এলাকাবাসী জানায়, শরিফের বিরুদ্ধে থানায় ও কোর্টে ধর্ষণ, চাঁদাবাজি, ছিনতাই, টেন্ডারবাজিসহ অনেক মামলা থাকলেও পুলিশ রহস্যজনক কারণে তাকে এতদিন গ্রেপ্তার করেনি। এর পূর্বে তার বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগ হলেও উপজেলা যুবলীগ একাংশ তার পক্ষ নিয়ে চাটখিলে মানববন্ধন করে এর প্রতিবাদ জানায়। নোয়াখোলা ইউনিয়নসহ চাটখিল দক্ষিণ অঞ্চলের শরিফ ও তার বাহিনীর সদস্যদের কাছে জিম্মি এলাকাবাসী। এদের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করতে সাহস পায় না।

থানায় ধর্ষিতা সাংবাদিকদের জানান, তার ঘরের দরজা ভেঙে ঘরে ঢুকে অস্ত্র ঠেকিয়ে তার ২ শিশু সন্তানের সামনে তাকে বিবস্ত্র করে ধর্ষণ করে শরিফ পালিয়ে যায়। এ ব্যাপারে থানায় মামলা হলে পুলিশ দুপুরেই তাকে গ্রেপ্তাার করে।

চাটখিল উপজেলা যুবলীগের আহ্বায়ক ও চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্লাহ জানান, খবর পেয়ে চাটখিল উপজেলা যুবলীগ বিকালে জরুরি বৈঠক ডেকে তাকে দল থেকে বহিষ্কার করে। তিনি আরো জানান, দলে কোনো অনৈতিক নেতার স্থান নেই, আমরাও এ ঘটনার দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, ধর্ষিতার অভিযোগের ভিত্তিতে দুপুরে অভিযান চালিয়ে শরিফকে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে। শরিফের সহযোগীদের গ্রেপ্তারের অভিযান চলছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। তার বিরুদ্ধে থানায় বিভিন্ন অপরাধে ৮টি মামলা রয়েছে।

নোয়াখালীর চাটখিলের সংসদ সদস্য এ এইছ এম ইব্রাহিম জানান, ধর্ষকের কোনো দলীয় পরিচয় থাকতে পারে না। তিনি এই লোহমর্ষক ঘটনার তীব্র নিন্দা জানিয়ে এর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। একই সঙ্গে তাদের গডফাদারদের আইনের আওতায় আনার আহ্বান জানান।

Facebook Comments

Posted ১২:০৫ অপরাহ্ণ | বুধবার, ২১ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।